রাজস্থলীতে গাইন্দ্যা ও ঘিলাছড়ি ইউনিয়ন বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত

fec-image

রাঙামাটির রাজস্থলীতে দীর্ঘ তিন বছর পর বিএনপ ‘র দুই নং গাইন্দ্যা ও ১ নং ঘিলাছড়ি ইউনিয়নে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মার্চ) সকাল ১১টায় ঘিলাছড়ি হেডম্যান কার্যলয়ে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সভাপতি ভূ্বন মোহন তনচংগ্যা। প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু। সাইফুল ইসলাম, শাকিল সাংগঠনিক সম্পাদক, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম (পনির), সাবেক যুগ্ম সম্পাদক আলী বাবর ও উপজেলা বিএনপি সভাপতি খলিলুর রহমান শেখ।

উপজেলা যুব দলের সভাপতি শামীম আহাম্মদ রুভেলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক মঞো মারমা, সিনিয়র সহ-সভাপতি আবুল হাসেম মেম্বার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাবলু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুইথুইঅং মারমা, ছকির আহম্মদসহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন ।

পরে নেতৃবৃন্দ ঘিলাছড়ি ও গাইন্দ্যা ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত ঘোষনা করেন। এতে ঘিলাছড়িতে সভাপতি পদে ভূবন মোহন তনচংগ্যা , সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন ও সাংগঠনিক সম্পাদক হলামং মারমা। গাইন্দ্যা ইউনিয়নে সভাপতি নির্বাচিত করেন, নুরুল আলম, মেম্বার সাধারণ সম্পাদক হলাচিংমং মারমা (মিধু) ও সাংগঠনিক সম্পাদক অনিল তনচংগ্যাকে ঘোষনা করা হয়। পরবর্তিতে অন্যান্য পদে স্ব স্ব ইউনিয়নের সদস্য পদ নির্বাচিত করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন