রাজস্থলীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

01

রাজস্থলী প্রতিনিধি:
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার নয়াঝিড়ি পাড়া নামক স্থানে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ৭০ লাখ টাকার মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

গত (৮ এপ্রিল) বুধবার রাত আনুমানিক ১০.৩০ মিনিটের সময় বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। দ্রুত আগুনের লেলিহান ছড়িয়ে পড়লে ৩টি মুদি ও চায়ের দোকানসহ ৫টি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার খবর পেয়ে স্তানীয় পুলিশ ও সেনাবাহিনী সদস্য ও উপজেলা প্রশাসনসহ সর্বস্থরের জনগণ ঘটনাস্থলে ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালালেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারে নি। ফলে সুরেশ তঞ্চঙ্গ্যা, বিপ্লব তঞ্চঙ্গ্যা ও সেতুরাম তঞ্চঙ্গ্যার বসতবাড়ি, মুদি ও চায়ের দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

রাতেই অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, রাঙামাটি জেলা পরিষদের নবনিযুক্ত সদস্য চাঁনমনি তঞ্চঙ্গ্যা, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল কুদ্দুস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাজস্থলী আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সৈয়দ মোঃ আমীর আলী, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ অহিদুল্লাহ সরকার, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিমং মারমা।

এদিকে ক্ষতিগ্রস্তরা সরকারী কোন সাহায্য না পাওয়াতে খোলা আকাশের নিচে দিন যাপন করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন