রাজস্থলীতে সাব ঠিকাদার ও শ্রমিককে কুপিয়ে জখম

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলায় একদল দুর্বৃত্ত সাব ঠিকাদার ও শ্রমিকদের কুপিয়ে জখম করেছে বলে আইন শৃঙ্খলা বাহিনী জানিয়েছে। বুধবার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার গাইন্দা ইউনিয়নের লংগদুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা বলে রাজস্থলী পুলিশ নিশ্চিত করেছে।

দুর্বৃত্ত কর্তৃক হামলার শিকার ব্যক্তিরা হলেন- সাব ঠিকাদার হারুণ (৪৩), শ্রমিক রমিজ উদ্দীন (২৫) এবং আক্কাস আলী (১৭)।

রাজস্থলী পুলিশ জানায়, লংগদু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মাণ কাজের চাঁদা না পেয়ে কয়েকদিন ধরে একদল মুখোশধারী সন্ত্রাসী কাজ বন্ধ রাখতে নিষেধ করে আসছিলো। কিন্তু ঠিকাদার কাজ বন্ধ না রাখায় বুধবার বিকেলে লংগদু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সন্ত্রাসীরা এসে অতর্কিত হামলা করে একজন উপ-ঠিকাদারসহ দু’জন শ্রমিককে বেধড়ক মারপিঠ করে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়।

রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমকর্তা ডা: মো. নাজিম উদ্দীন জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মেদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় এখনো কেউ মামলা দায়ের করেনি। মামলা দায়ের করলে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাজস্থলী পুলিশ, লংগদু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাব ঠিকাদার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন