রাজস্থলীতে হামলায় মানসিক ভারসাম্যহীন যুবক আহত

fec-image

রাঙামাটি রাজস্থলীতে পাহাড়ী যুবকের হামলায় গুরুতর আহত হয়েছেন স্থানীয় বাজারে থাকা মানসিক ভারসাম্যহীন এক ( পাগল) যুবক। আহত পাগল দীর্ঘদিন ধরে রাঙামাটি জেলার রাজস্থলী বাজারের বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে। কেউ দিলে খাই, আবার না দিলে কারো কাজ থেকে খুজে খাবেনা। এমন কি কারো ক্ষতি ও করেনা সে পাগল যুবকটি।

শনিবার (৪ জুন) রাতের বেলায় ২ নং গাইন্দ্যা ইউনিয়নের আঙ্গিনা পাড়ার মিলামং মারমা নামক এক যুবক মদ্যপান করে পাগল যুবককে বেদম প্রহার করে হাতে মাথায় জখম করে। এতে সে গুরুতর আহত হয়ে পড়ে।

স্থানীয়রা উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে ভর্তি করা হলে হাসপাতালের ডাক্তার তার মাথায় প্রচন্ড আঘাত হওয়াতে ১৪ টি সেলাই করা হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

স্থানীয় উদ্ধারকারী মিনহাজ ও মিজবাহ জানান, পাগল এক পাহাড়ী যুবক। মিলিমং মারমা মদ্যপান অবস্থায় মারধর করার সময় আমরা দেখতে পেয়ে নিষেধ করি। এতে মারমা যুবকটি আরো ক্ষিপ্ত হয়ে এ লাঠিসোটা নিয়ে পাগলের ওপর হামলা করে। স্থানীয় আরেক যুবক বলেন, পাগলকে টেনে-হিঁছড়ে খাগড়াছড়ি পাড়ার দিকে নিয়ে যায় বলে জানান। আহত মানসিক ভারসাম্যহীন যুবককে ( পাগল) রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা ।

২ নং গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুচিংমং মারমা বলেন, পাগলকে যে যুবকটা প্রহার করছে সে আসলে মানুষ নামে অমানুষ। তাই তাকে গ্রেপ্তার করে শাস্তিমুলক ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসন কে বলেন।

এ ব্যাপারে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ( ওসি) জাকির হোসেন বলেন, ঘটনা শুনেছি এ ঘটনার সঙ্গে জড়িত মিলামং মারমাকে ধরে তদন্ত করে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, মানসিক, যুবক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন