রাজস্থলীর তিনটি ইউনিয়নে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ১নং, ২নং ও ৩নং ইউনিয়নে বিএনপির উদ্যোগে ১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের দাম কমানো এবং বেগম খালেদা জিয়াসহ বিভিন্ন নেতাকর্মীদের মুক্তির দাবিতে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় ৩নং বাঙালহালিয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় থেকে পদযাত্রাটি বের হয়ে বাঙালহালিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়।

পদযাত্রায় উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান শেখের সভাপতিত্বে নেতাকর্মীরা ১০ দফা দাবি বাস্তবায়ন, বিদ্যুতের দাম কমানো ও বেগম খালেদা জিয়াসহ নেতাকর্মীদের বিনা শর্তে মুক্তির দাবি করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মঞো মারমা, বিএনপির প্রচার সম্পাদক ডালিম বড়ুয়া, বাঙালহালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সিদ্দিক মোল্লা, সাধারণ সম্পাদক আইয়ুব চৌধুরী, উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক সুমনসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান বলেন, বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের দাম লাগামহীনভাবে বেড়েছে। দ্রব্যমূল্য সাধারণ জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে ।
দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিসহ ১০ দফা দাবির পরিপ্রেক্ষিতে সামনের দিকে এক দফা দাবি বাস্তবায়নের ঘোষণা দিয়ে নেতাকর্মীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন