পদযাত্রা কর্মসূচিতে হামলা করে মামলা করায় টেকনাফ উপজেলা বিএনপির নিন্দা

fec-image

শনিবার (১১ ফেব্রুয়ারি) হ্নীলা ইউনিয়ন বিএনপি’র শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে আহত এবং মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ উপজেলা বিএনপি।

এক বিজ্ঞপ্তিতে টেকনাফ উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা জানান, দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচির অংশ হিসেবে হ্নীলা ইউনিয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সংগঠন শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে আসছিল। এসময় জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বক্তব্য প্রদান শেষে ফেরার পথে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ মাহমুদ আলী চেয়ারম্যানের নেতৃত্বে অতর্কিত হামলা চালায়। এসময় ১০-১২ জন বিএনপির নেতাকর্মী আহত হয়।
শুধু তাই নয়, শান্তিপূর্ণ কর্মসূচি পালন শেষে হামলার পর উল্টো বিএনপির একাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করে।
এমন ন্যক্কারজনক ষড়যন্ত্রমূলক হামলা ও মামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অন্যান্য বিবৃতিদাতারা হচ্ছেন- টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান ছিদ্দিকী, সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেন, সিনিয়র সহসভাপতি মো. হাসেম সিআইপি, সি.যুগ্ন সাধারণ সম্পাদক মো. আলী মেম্বার, সাংগঠনিক সম্পাদক এড. সলিমুল মোস্তফা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, পদযাত্রা, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন