টেকনাফে র‌্যাবের অভিযানে আইসসহ আটক ১

fec-image

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব সাতঘরিয়াপাড়া এলাকা থেকে এক কেজি অবৈধ মাদক ক্রিস্টাল মেথের(আইস) চালানসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক কারবারী হলেন, উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৭নং ওয়ার্ড পশ্চিম সাতঘরিয়াপাড়ার শেখ উদ্দিনের ছেলে হুমাইয়ুন কবির (২২)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (১৭ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর আভিযানিক দল টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়া এলাকায় একজন মাদক কারবারী ক্রিস্টাল মেথ নামক মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত এলাকায় একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে একটি শপিং ব্যাগসহ দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মাদক কারবারী হুমাইয়ুন কবিরকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার হেফাজতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক কারবারী পার্শ্ববর্তী দেশ থেকে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত বলে স্বীকার করে। ধৃত মাদক ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশে থেকে আইসের চালান অবৈধ পথে বাংলাদেশে নিয়ে আসে এবং বিভিন্ন উপায়ে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দেয় বলে জানা যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকসহ আটককৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইস, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন