রাজস্থলীর সীমান্ত সড়কে দুর্ঘটনায় নিহত ২, আহত ১

fec-image

রাঙামাটির রাজস্থলীর সীমান্ত সড়কে চাঁদের গাড়ি খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এসময় আরও ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন, সাতকানিয়ার ডুলুপুর গ্রামের মিনহাজুল করিম (২০), হাটহাজারির পশ্চিম ফরহাদাবাদ গ্রামের মোহাম্মদ নাঈম (২৩) । গুরুতর আহতদের মধ্যে একজন ফটিকছড়ির কাঞ্চননগর গ্রামের ইউনুচ আলীর ছেলে মোহাম্মদ শাহিন (২২)।

শনিবার (১৫ এপ্রিল) বিকাল ৫ টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলার বিলাইছড়ি রাজস্থলীর সীমান্ত উপজেলার গবাছড়া এলাকায় একটি চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং ১ জন আহত হয়।

খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয়রা বলেন, সীমান্ত সড়কের কাজ শেষ করে চাঁদের গাড়িটি রাজস্থলীর উদ্দেশ্যে যাচ্ছিল। গবাছড়া নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে গেছে। ঘটনাস্থলেই গাড়িতে থাকা ২জন মারা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় ২ জন মারা গেছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেলার সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে ।

এসময় রাজস্থলী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক বুলবুল আহম্মদ জানান, সন্ধ্যা ইফতারের পর হাসপাতালে দুর্ঘটনা কবলিত এলাকা থেকে ৩ জন রোগী আনা হলে ২ জনকে মৃত পাওয়া যায। একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, দুর্ঘটনা, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন