রামগড়ে করোনা সংক্রমণ রোধ কার্যক্রম পরিদর্শন করেন মেজর জুনায়েদ

fec-image

রামগড়ে করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান কার্যক্রম পরিদর্শন করেছেন গুইমারার সিন্ধুকছড়ি ১৪ ফিল্ড আর্টিলারি জোনের সাব জোন কমান্ডার মেজর মো. জুনায়েদ বিন কবির, জি।

সোমবার (২০ এপ্রিল) বেলা ১২টার দিকে তাঁর নেতৃত্বে সেনাবাহিনীর একটি বিশেষ দল রামগড়ে পৌরসভার সোনাইপুলে খাগড়াছড়ির প্রবেশদ্বারে অবস্থিত পুলিশ চেক পোস্ট এলাকা সরেজমিনে পরিদর্শন করেন।

এ সময় তিনি এ চেকপোস্ট হয়ে সমতল জেলা থেকে খাগড়াছড়িতে প্রবেশকারীদের স্বাস্থ্য পরীক্ষা ও তাদের নাম ঠিকানা ইত্যাদি সংরক্ষণের কার্যক্রম পর্যবেক্ষন করেন। তিনি চেক পোস্টে করোনা সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমে নিয়োজিত পুলিশ, স্বাস্থ্যকর্মী ও যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যদের সাথে মতবিনিময় করেন। এ সময় চেক পোস্টের বিভিন্ন সমস্যার কথা শুনে তিনি এগুলো সমাধানের পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

মেজর জুনায়েদ উপস্থিত সাংবাদিকদের বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে চলা ও কোয়ারেন্টাইন নিশ্চত করাসহ সরকারের দেয়া নির্দেশনা বাস্তবায়নে বেসামরিক প্রশাসনসহ সেনাবাহিনী যৌথভাবে নিরলস কাজ করে যাচ্ছে।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজীব কান্তি রুদ্র, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শামসুজ্জামান, লেফটেন্যান্ট সাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা সংক্রমণ, রামগড়ে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন