রামগড়ে সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতা ইউপি মেম্বার করিমুল হক আহত

Ramgarh  pic 14

রামগড় প্রতিনিধি:
রামগড় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় ইউপি মেম্বার করিমুল হক একদল সন্ত্রাসীর হামলায় আহত হয়েছেন।

রবিবার সকালে উপজেলার খাগড়াবিল বাজার এলাকায় তিনি এ হামলার শিকার হন।

রামগড় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আওয়ামী লীগের নেতা করিমুল হক অভিযোগ করে বলেন, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে বালু মহাল থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে বাসায় যাওয়ার পথে খাগড়াবিল বাজার সংলগ্ন ব্রিজের পাশে একদল সন্ত্রাসী অটোরিক্সার গতিরোধ করে তার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা লোহার রড, লাঠিসোটা ও আগ্নেয়াস্ত্র নিয়ে তাকে ঘেরাও করে এলোপাতাড়ি মারধর করে। এসময় সন্ত্রাসীরা তার সাথে থাকা পাঁচ লক্ষ ২১ হাজার টাকাও ছিনিয়ে নেয়। ৮-৯ জন সন্ত্রাসী এ হামলা চালায়।

এদের মধ্যে নুর মোহাম্মদ, মাস্টার আব্দুল মান্নান, সাইফুল ইসলাম ও সিরাজুল ইসলাম নামে চার সন্ত্রাসীকে তিনি চিনতে পেরেছেন বলে জানান।

তার আর্তচিৎকারে বাজার থেকে লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে রামগড় থানার এসআই মানিকের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসাপাতালে পাঠান বলে তিনি জানান। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এদিকে রামগড় থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান আওয়ামী লীগ নেতা করিমুল হকের উপর হামলার ঘটনার কথা স্বীকার করে জানান, ভিকটিম মামলা দায়ের করলে ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন