রামুতে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই, রোহিঙ্গা যুবক আটক

fec-image

কক্সবাজারের রামুতে যাত্রীবেশে ছিনতাইকারীচক্র চালককে মারধর করে সিএনজি চালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে। ছিনতাইয়ে জড়িত রোহিঙ্গা যুবককে হাতে-নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

রবিবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানেরছড়া ঢালায় কক্সবাজার-টেকনাফ সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাই হওয়া অটোরিকশার চালক বেলাল উদ্দিন উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের সোনাইছড়ি গ্রামের গোলাম শরীফের ছেলে। এ ঘটনায় আটক হওয়া রোহিঙ্গা যুবকের নাম ইব্রাহীম (৩২)। তিনি টেকনাফের লেদা মুছনী রোহিঙ্গা ক্যাম্পের ছালেহ আহমদের ছেলে।

ছিনতাই হওয়া গাড়িটির চালক বেলাল উদ্দিন জানান, রবিবার রাত ৯টার দিকে কক্সবাজার সদর হাসপাতাল মোড় থেকে ৩ জন যুবক উখিয়ার কুতুপালং যাওয়ার কথা বলে গাড়িটি ভাড়া করেন। পথিমধ্যে রামুর দক্ষিণ মিঠাছড়ি পানেরছড়া ঢালায় পৌঁছলে তারা জোরপূর্বক গাড়িটি থামিয়ে তাকে মারধর শুরু করে। এসময় তারা তাকে জবাই করার জন্য উদ্যত হলে বিপরীতমুখী একটি অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছে। গাড়িটির আলো দেখে ছিনতাইকারী চক্রের ২ জন তার গাড়িটি নিয়ে পালিয়ে যায়। পরে আটক হওয়া যুবকটি তার মুঠোফোনসহ সর্বস্ব নিয়ে পার্শ্ববর্তী জঙ্গলে পালিয়ে যায়।

সিএনজি ছিনতাইয়ের বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন পালিয়ে যাওয়া ছিনতাইকারীকে ধরতে প্রচেষ্টা শুরু করে। রাত ১২টারদিকে ওই ছিনতাইকারী লুট হওয়া মোবাইলসহ স্থানীয় জনতার হাতে ধরা পড়েন। পরে রামু থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

রামু থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহাদাৎ হোসেন জানিয়েছেন, এ ঘটনায় রোহিঙ্গা যুবক ইব্রাহীমকে আটক করা হয়েছে। ছিনতাই হওয়া সিএনজি অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে। এনিয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রামু, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন