রামুর গর্জনিয়া ইউনিয়ন শ্রমিকলীগের কমিটি গঠিত

ramu pic sramikleage 06.08

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ গর্জনিয়া ইউনিয়ন শাখার কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে শাহরান চৌধুরী মারুফ আহ্বায়ক এবং কামাল উদ্দিন ও মো. নাছির উদ্দিন যুগ্ম আহ্বায়ক মনোনীত হয়েছেন।

১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে আয়োজিত প্রস্তুতি সভায় এ কমিটি গঠন করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ রামু উপজেলা শাখার সভাপতি নুরুল কবির হেলাল। শনিবার সন্ধ্যা ৬ টায় রামু উপজেলা শ্রমিকলীগের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিকলীগ রামু উপজেলা শাখার সাধারণ সম্পাদক ওসমান গনির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার চেম্বার অব কমার্স এর পরিচালক ইমদাদুল হক সিকদার, রামু উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোহাম্মদ হোছন সোহেল, কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য শাহাব উদ্দিন, নুরুল কবির চৌধুরী, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিন শাহেদ, গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, রামু উপজেলা শ্রমিকলীগ নেতা সরওয়ার আলম, সাইফুল ইসলাম, মোহাম্মদ ইউনুচ, টিপন বড়ুয়া, শাহ আলম, গর্জনিয়া ইউনিয়ন শ্রমিকলীগের নবগঠিত কমিটির আহবায়ক শাহরান চৌধুরী মারুফ, যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন ও মো. নাছির উদ্দিন, গর্জনিয়া ইউনিয়ন শ্রমিকলীগ নেতা কলিম উল্লাহ, আবদুল মালেক প্রমূখ।

সভায় সাংগঠনিক কার্যক্রম স্থবির হওয়ায় গর্জনিয়া ইউনিয়ন শ্রমিকলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে শাহরান চৌধুরী মারুফ আহ্বায়ক এবং কামাল উদ্দিন ও মো. নাছির উদ্দিনকে যুগ্ম আহ্বায়ক মনোনীত করে একটি কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল কবির হেলাল বলেন, সন্ত্রাস ও জঙ্গি মুক্ত বাংলাদেশ গড়ার জন্য শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মীকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সভায় আগামী ১৫ আগস্ট জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন