রামু উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহিমের ইন্তেকাল

ramu pic abdur rahim 16.11.15

রামু প্রতিনিধি :
রামু উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও রামু স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী আবদুর রহিম (৫১) ইন্তেকাল করেছেন (ইন্নিলিল্লাহি …… রাজেউন)।

সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে, এক ছেলে ও আত্মিয়-স্বজন সহ বহু গুণগ্রাহী রেখে যান।

আবদুর রহিম রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মধ্যম মেরংলোয়া গ্রামের মৃত নুর আহমদের ছেলে। বিকাল ৪টা ৩৭ মিনিটের সময় রামু মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযার পূর্বে স্মৃতিচারণ করেন রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, উপজেলা বিএনপি’র আহ্বায়ক এস এম ফেরদৌস, যুগ্ম আহ্বায়ক আবুল বশর মেম্বার মেম্বার ও সৈয়দ মোহাম্মদ আবদুস শুক্কুর, মোৗলানা আকতার হোসেন ও ইউপি সদস্য নুরুল আবছার প্রমুখ।

মরহুমের শ্যালক মৌলানা নুরুল আনোয়ার নামাজে জানাযায় ইমামতি করেন। নামাজে জানাযা শেষে মরহুম আবদুর রহিমকে মধ্যম মেরংলোয়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। রামু উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও রামু স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারি আবদুর রহিমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, বিএনপি নেতা আলী হোসেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন