রুমায় বার্ষিক অভিভাবক সমাবেশ ও কুতি

fec-image

‘মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা’ এই প্রতিপাদ্য বিষয়টিকে সামনে রেখে বার্ষিক পুরস্কার বিররণী, কৃতি শিক্ষার্থী সম্মাননা এবং অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা ১১টায় রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুম্রাউ মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থাংখাম লিয়ান বম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশীষ চিরান, অগ্রবংশ অনাথালয়ের পরিচালক উ নাইন্দিয়া থের, রুমা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মঈনুদ্দিন ময়ুর, রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংমং মারমা, চিত্ররথ চাকমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চিত্তরঞ্জন চাকমা, তমবিল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চনুমং মারমা, পাইন্দু হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রদান শিক্ষক আল আমিন, ইউপি মেম্বার মংমিন মারমা, এসএমসি সদস্য মেচিংথুই মারমা ও জিংমুনরেম বম।

এসএমসি’র সভাপতি পনলাল চক্রবর্তীর সভাপতিত্বে আয়োজিত অভিভাবক সমাবেশটি সঞ্চালনা দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক বিয়ল ত্রিপুরা।

এসময় শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য। পরে কৃতি শিক্ষার্থী, আমন্ত্রিত অতিথি ও অভিভাবকদের মাঝে পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন