গুইমারায় মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

fec-image

খাগড়াছড়ির গুইমারা হাজাপাড়া নুরানি ও হাফিজিয়া মাদ্রাসায় অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে মাদ্রাসার সভাপতি ও ইউপি সদস্য দিদারুল আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা।

এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরী। এছাড়াও সমাজ সর্দার গোলাম মোস্তফা, আব্দুল মালেক, মাদ্রাসার পরিচালক মাওলানা মোস্তফা, শিক্ষক আবু-তাহের, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ,শিক্ষিকামণ্ডলী প্রমুখ উপস্থিত ছিলেন।

শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে অভিভাবকবৃন্দের মধ্যে থেকে পরামর্শমূলক বক্তব্য রাখেন- সুমি বেগম।

অভিভাবক সমাবেশে ইউএনও রাজীব চৌধুরী বলেন, আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ ও অভিযোগসমূহ ভবিষ্যতে এ মাদ্রাসার শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক/শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে।

প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা বলেন, অল্প সময়ে হাজাপাড়া নুরানি ও হাফিজিয়া মাদ্রাসা ভালো এগিয়েছে। ভবিষ্যতে আরো ভালো করবে। শিক্ষার মানোন্নয়নে অভিভাবকবৃন্দকে আরো দায়িত্বশীল হতে হবে।

অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন