রোহিঙ্গা ক্যাম্পে মোবাইল কোর্ট পরিচালনার জন্য আলাদা ম্যাজিস্ট্রেট নিয়োগ

fec-image

রোহিঙ্গা ক্যাম্পে মোবাইল কোর্ট পরিচালনা করার জন্য আলাদা ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হচ্ছে। কক্সবাজার জেলা প্রশাসন থেকে নিয়োগ করা এ ম্যাজিস্ট্রেট শুধু রোহিঙ্গা ক্যাম্প ভিত্তিক অভিযান পরিচালনা করবে, তাছাড়া ক্যাম্পে যারা ক্যাম্প ইনচার্জ রয়েছে তারাও অভিযান পরিচালনা করবে। তখন ক্যাম্পের যে সমস্যা গুলো রয়েছে তা থাকবেনা।

সোমবার সকাল ১১ টায় উখিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় কমিটির সভাপতি উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী এসব কথা বলেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, নবাগত সহকারী কমিশনার (ভুমি) আমিমুল ইসলাম খান ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, স্বাস্হ্য ও প প কর্মকর্তা ডাক্তার আব্দুল মান্নান, রাজাপালং ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম,গফুর উদ্দিন চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোছাইন সিরাজি প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন