রোয়াংছড়িতে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন বীর বাহাদুর উশৈসিং

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নাগরিক গণ সংবর্ধনায় সিক্ত হলেন সাবেক পার্বত্য মন্ত্রী ও বর্তমান ৩০০নং আসনের সাংসদ নির্বাচিত বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল শিশুপার্ক চত্বরে নাগরিক গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগ চহ্লামং মারমা সভাপতিত্বে এলাকার সাধারণ মানুষসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো সংবর্ধিত ব্যক্তিকে ফুলেল শুভেচ্ছা জানান।

বীর বাহাদুর উশৈসিং বক্তব্যে বলেন, বর্তমান সরকার নানাভাবে জনগণের পাশে থেকে সুচারুর ভাবে কাজ করে যাচ্ছে। বিগত করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত নানা দুর্যোগে সরকার সব সময়ই সাধারণ মানুষের পাশে রয়েছে। বিগত সময়েরও সার্বিক উন্নয়ন এবং নারীদের উন্নয়নে এ সরকার অনন্য ভূমিকা গুরুত্ব দিয়ে রেখেছে। তাই আবারও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করাই শিক্ষা, স্বাস্থ্য, কৃষিখাতকে গুরুত্ব দিয়ে কাজ করা হবে এবং সংবর্ধনা অনুষ্ঠানের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। সংবর্ধনা শেষে হাজারো মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, চৌধুরি প্রকাশ বড়–য়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, ভাইস চেয়ারম্যান আথুইমং মারামা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, তারাছা ইউপি চেয়ারম্যান উনুমং মারমা, উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যাসহ হাজারো অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, বাহাদুর উশৈসিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন