লক্ষ্মীছড়িতে উপজাতীয় সন্ত্রাসী কর্তৃক ভুজন মেম্বার ও জামাই তুফান চাকমা অপহৃত

Vujan

উপজেলা প্রতিনিধি, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেয় দুর্গম বর্মাছড়ি ইউনিয়নের কুতুপছড়ি এলাকা থেকে এক ইউপি সদস্য ও তাঁর মেয়ের জামাইকে উপজাতীয় সন্ত্রাসীরা অপহরণ করেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ৫ মার্চ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে। স্থানীয় সূত্রে জানা যায়, ঘর থেকে বের হয়ে পাশের চায়ের দোকানে যাওয়ার সময় অস্ত্রের মুখে বর্মাছড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বার ভুজন কুমার চাকমা(৪৫)কে অপহরণ করে। এছাড়াও তার মেয়ের জামাই তুফান চাকমা(২৮)কেও আলাদা স্থান থেকে অপহরণ করে নিয়ে যায়।

অপরদিকে একই সময়ে বড় পাড়া এলাকা থেকে সাথোয়াই হেডম্যানকে অপহরণ করার খবর পাওয়া গেলেও কয়েক ঘন্টা পরে থাকে ছেড়ে দিয়েছে বলে জানা যায়। অপহরণের কারণ নিশ্চিত করে জানা না গেলেও উপজেলা নির্বাচনে পক্ষে কিংবা বিপক্ষে কাজ করার ঘটনা জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। অপহরণ বিষয়ে পারিবারিকভাবে কোন অভিযোগ না আসায় কারা এ ঘটনা ঘটিয়েছে তা স্পষ্ট করে জানা সম্ভব হয় নি।

লক্ষ্মীছড়ি থানার এস.আই মো: বাহার সাংবাদিকদের জানান, ঘটনাটি শুনেছি কোন পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায় নি। কেউ যদি অভিযোগ নিয়ে আসে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। ঘটনাস্থ্যল  লক্ষ্মীছড়ি উপজেলা সদর থেকে আনুমানিক ২৫ কি: মি: দুরে প্রত্যন্ত এলাকায় বিধায় ঘটনার সত্যতা প্রমাণ করা কোন ভাবেই সম্ভব হয় নি। তবে খবর পেয়ে উক্ত এলাকায় সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন