লক্ষ্মীছড়িতে বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভা : কাউন্সিলকে সামনে রেখে জেলা নেতৃবৃন্দের সফর

¦UcKePK

নিজস্ব প্রতিনিধি : খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির নবগঠিত কমিটির এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ফেব্রুয়ারি সোমবার উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ পরিচিতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির দ্বিতীয়বারের মতো নির্বাচিত সভাপতি মো. ফোরকান হাওলাদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন। এছাড়াও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম, যুগ্ম সম্পাদক মো. সামশুল ইসলাম, সাবেক বিএনপির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ইসলাম উদ্দিন,উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. আবু হানিফ, এ.আর খান শামীম প্রমুখ।অনুষ্ঠান পারিচালনা করেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. মকবুল আহমেদ।

পরিচিতি পর্বের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এ সময় ১০১ সদস্য বিশিষ্ট কমিটির সকল সদস্য’র হাতে কমিটির কপি বিলি করা হয়। নেয়া হয় উপস্থিত স্বাক্ষর। এর আগে শুভেচ্ছা বক্তবে সম্প্রতি মৃত্যু বরণ করেছেন এমন ব্যক্তিদের বিএনপিতে নানা অবদানের কথা স্মরণ করে তাদের রুহের মাখফেরাত কমানা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

নবগঠিত বিএনপি সকল অঙ্গসংগঠনের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে ওয়াদুদ ভূইয়ার হাতকে শক্তিশালী করতে যে কোনো আন্দোলন-সংগ্রামে প্রস্তুত থাকবে বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন। 

উল্লেখ্য ২০১৫ সালের ১১ সেপ্টেম্বর কাউন্সিলের মাধ্যমে ১০১ সদস্য বিশিষ্ট লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়। পরে জেলা বিএনপির অনুমোদিত কমিটি হাতে পাওয়ার পর এ পরিচিতি সভার আয়োজন করা হলো।

এদিকে একই দিন বিকেলে খাগড়াছড়ি জেলা বিএনপির কাউন্সিলকে সামনে রেখে প্রার্থীতা জানান দিতে লক্ষ্মীছড়িতে আসেন জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ। খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মিল্লাত জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে এবং জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এমএন আবছার সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়ে আওয়ামীলীগের নির্যাতন, অত্যাচার, মামলা, হামলা সর্বোপরী নেতা-কর্মীদের সাথে যেভাবে সু-সম্পর্ক বজায় রেখে আপদে-বিপদে পাশে ছিলেন তা উল্লেখ করে কাজের মূল্যায়ন বিবেচনা করে ভোট দেয়ার অনুরোধ জানান।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন