লক্ষ্মীছড়িতে বৃষ্টি উপক্ষো করে প্রার্থীদের গণসংযোগ

vvvvv

উপজেলা প্রতিনিধি, লক্ষ্মীছড়ি :

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাচনী প্রচারণা এখনো বেশ কয়েক দিন বাকি। পোস্টারে পোস্টারে পুরো উপজেলা ছেয়ে গেলেও মাত্র পোস্টার লাগানোর দুই দিনের মাথায় রবিবার গুড়ি গুড়ি বৃষ্টিতে খোলা আকাশের নিচে থাকা অনেকে পোস্টারই ছিঁড়ে পরেছে। গাছে গাছে রশি টাঙ্গিয়ে যে সকল পোস্টার লাগানো হয়েছে ভিজে পড়ে যেতে দেখা গেছে। 

রবিবার সকাল থেকে আকাশ ছিল মেঘলা। দুপুরের পরেই গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। প্রার্থীদের প্রচারণায়ও কিছুটা বেঘাত ঘটলে থেমে থাকেনি তারা। অনেক প্রার্থীরা জনসংযোগের পরিবর্তে ঘরে কিংবা দোকানে বসে প্রচারণার কাজটি সেরে নিয়েছেন। আবার কেউ মোবাইলেও কথা বলে ভোটারদের খোঁজ খবর নিয়ে রবিবারের দিনটি পার করেছেন।

এছাড়াও সাপ্তাহিক হাটের দিন হওয়ায় অনেক দুর দুরান্ত থেকে আসা ভোটারদের সাথেও কুশল বিনিময় করতে দেখা গেছে প্রার্থীদের। চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে সুপার জ্যোতি চাকমা, স্বপন কুমার চাকমা (দোয়াত কলম), মাইনুল ইসলাম (ঘোড়া) ও পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে অংগ্য প্রু মারমা (চশমা), রতন বিকাশ চাকমা (টিউবওয়েল) ও মহিলা ভাইস-চেয়াম্যান পদে বেবি রানী বসু (পদ্ধফুল) প্রতীক নিয়ে ভোটারদের কাছে গনসংযোগ করতে দেখা গেছে। সাথে শুভাকাংখি ও কর্মী সমর্থকরাও ছিলেন। লক্ষ্মীছড়ি বাজারে কয়েকজন প্রার্থীর নির্বাচনী ক্যাম্প স্থাপন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন