লক্ষ্মীছড়িতে স্বাক্ষর জাল করে নেয়া সেই ৫০ হাজার টাকা ফেরত দিয়েছে

images

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীছড়ি :

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় স্বাক্ষর জাল করে নেয়া সেই ৫০হাজার টাকা একদিন পর ব্যাংক একাউন্টে জমা দেয়ার মাধ্যমে ফেরত দিয়েছে বলে জানা গেছে। কৃষি ব্যাংক ম্যানেজার আব্দুর রশীদ টাকা জমা হওয়ার বিষয়টি স্বীকার করছেন। ২০ মে সন্ধার পর লোক মারফত টাকা আসলেও ২১ মে কার্য দিবসে নির্দিষ্ট হিসাব নাম্বারে জমা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

জানা যায়, ইউএনডিপি’র উপজেলা সমন্বয়ক সুবিমল বড়ুয়া’র স্বাক্ষর জাল করে কৃষি ব্যাংক থেকে চেকের মাধ্যমে ১৯ মে ৫০হাজার টাকা উত্তোলন করে নিয়ে যাওয়ার একদিন পর বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষের কাছে ধরা পরে।

লক্ষ্মীছড়ি উপজেলার দুল্যাতলী ইউনিয়নের ইউএনডিপি-সিএইচটিডিএফ তৃণমূল উন্নয়ন সংস্থার মাধ্যমে মগাইছড়ি গুচ্ছগ্রাম পাড়া উন্নয়ন কমিটি(পিডিসি) সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ উপজেলা সমন্বয়কারির যৌথ স্বাক্ষরে টাকা উত্তোলন হওয়ার কথা থাকলেও কাউকে না জানিয়ে পাড়া উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মো: আব্বাস কর্মকর্তা সুবিমল বড়ুয়াসহ আরো কয়েক জনের স্বাক্ষর জাল করে ৫০ হাজার টাকা উত্তোলন করে নিয়ে যায়।

গতকাল মঙ্গলবার পার্বত্যনিউজেলক্ষ্মীছড়িতে কর্মকর্তার স্বাক্ষর জাল করে ব্যাংক থেকে ৫০হাজার টাকা উত্তোলন’ শিরোনামে প্রকাশিত নিউজের ফলে এ নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। ফলে বিষয়টি প্রকাশ হওয়ার একদিন পর উত্তোলনকৃত টাকা ফেরত দেয়। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন