লামায় ইউপি সদস্যের নেতৃত্বে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

16

লামা (বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানের লামায় এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য মো. শহিদুজ্জামান ও স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে লামা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষিতা মামলা করেছেন। মো. শহিদুজ্জামান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

অভিযোগে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই গৃহবধূ নিজ ঘরে জেসমিন আক্তারের সাথে গল্প করছিলেন। এ সময় ইউপি সদস্য মো. শহিদুজ্জামান ও বদুরঝিরির ফেরদৌস ঘরে প্রবেশ করে জেসমিন আক্তারকে ধমক দিয়ে বের করে দেয়। প্রথমে মো. শহিদুজ্জামান গৃহবধূকে ধর্ষণ করে, পরে ফেরদৌস ধর্ষণ করেন। অপর ব্যাক্তি নাজিম উদ্দিন ঘরের বাহিরে প্রহরায় ছিলেন। ধর্ষিতার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যায়।

ধর্ষিত গৃহবধূ অভিযোগ করে বলেন, ঘটনার আগের দিন ইউপি সদস্য মো. শহিদুজ্জামান আমার স্বামীসহ ঘরে বসে মদ পান করেন এবং আমাকে মা বলে সম্মোধন করেন। ধর্ষিতার স্বামী সাইফুল ইসলাম জানান, বন্ধুত্বের সুযোগ নিয়ে মো. শহিদুজ্জামানসহ অন্যরা এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে ইউপি সদস্য মো. শহিদুজ্জামান বলেন, আমি ওই এলাকার শিক্ষক ও দুইবার নির্বাচিত ইউপি সদস্য। আমার ব্যক্তিগত জীবনে কোন কলংকের দাগ নেই। আমি গ্রাম্য রাজনীতির শিকার।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জাহান খান জানান, এ ঘটনায় ইউপি সদস্য মো. শহিদুজ্জামানসহ ৪জনকে আসামী করে মামলা করা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন