লামায় চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

images া

লামা প্রতিনিধি:
বান্দরবানের লামায় চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে আবু হুরায়রা নামের এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারী স্কুল পাড়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আবু হুরায়রা ওই এলাকার সাহাব উদ্দিনের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, উপজেলার বড়ছনখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর এক ছাত্রী (১০) ২০১২ সালের ২৪ ডিসেম্বর রাত ৮টার দিকে কুমারী বাজার থেকে বাড়ী ফেরার পথে একই এলাকার আবু হুরায়রা নামের এক যুবক তাকে জোর পুর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে এ ঘটনায় ধর্ষিতার মা হাছিনা মমতাজ বাদী হয়ে চলতি বছরের ৯ জানুয়ারী বান্দরবান জেলা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯ (১) ধারা তদসঙ্গে দন্ডবিধির ৩২৩ ও ৩৪২ ধারা মতে আবু হুরায়রা এবং সহিদুল আলম নামের দুই জনকে আসামী করে মামলা করেন।

আদালতের বিচারক ধর্ষক আবু হুরায়রাসহ দুই জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। পরে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রোকন উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা সোমবার সকালে কুমারী স্কুল পাড়া থেকে তাকে গ্রেফতার করে আদালতে হাজির করেন। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। অপর আসামী সহিদুল আলম সম্প্রতি এক সড়ক দুর্ঘটনায় মারা যান বলে জানা গেছে।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জাহান খান ধর্ষক আবু হুরায়রাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, ধর্ষণ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন