‘এ সরকার নির্বাচন না দেয়ার তালবাহানা করছে’

bastu hara dal pic 01 (1)

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

“বাস্তুহারা ভূমিহীন জনতা,গড়ে তোল একতা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার সদর উপজেলা বাস্তুহারা দলের উদ্যোগে পরিচিতি সভা ও ঈদ পূর্ণমিলণী অনুষ্ঠিত হয়েছে। এতে বাস্তুহারা দলের সদর উপজেলা আহবায়ক আবুল কালামের সভাপতিত্বে জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা বাস্তুহারা দলের সভাপতি মো: নুরুল আলম।
        
অনুষ্ঠানে জেলা কমিটির সহ-দপ্তর সম্পাদক নুর হোসেন ফরাজীর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বাস্তুহারা দলেন সাধারন সম্পাদক বাহাদুর উল হক বাহার। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- খাগড়াছড়ি জেলা বাস্তুহারা দলের সি:সহ-সভাপতি নুরুচ্ছাপা চৌধুরী, সহ-সভাপতি এরশাদ, আবু তৈয়ব, দপ্তর সম্পাদক আলমগীর খন্দকার, প্রচার সম্পাদক সোবদার ও সদর উপজেলা বাস্তুহারা দলের আহবায়ক কমিটির সদস্য সচিব শাহীন আলম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এ দেশের মানুষ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাইলেও হাসিনার সরকারকে আবারো ক্ষমতা আঁকড়ে ধরে থাকতে জনগনের দাবী বুঝেও না বোঝার ভান করছে। নেতৃবৃন্দরা এ সরকার তাল বাহানা করে নির্বাচন না দেওয়ার পাঁয়তারা করছে বলে অভিযোগ করেন।

এ সময় নেতাকর্মীকে সকল ষড়যন্ত্র প্রতিহত করে পাহাড়ের উন্নয়নের অগ্রদুত ওয়াদুদ ভূইয়াকে আবারো খাগড়াছড়ি আসনে জয়যুক্ত করতে কাজ করে যাওয়ার আহবান জানান।

পরে আহবায়ক কমিটির আহবায়ক মো: আবুল কালাম ও সদস্য সচিব শাহিন আলমসহ অন্যান্য নেতৃবৃন্দনের জেলা নেতাকর্মীরা ফুল দিয়ে বরন করে শুভেচ্ছা জানান।   

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, জাতীযতাবাদী, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন