শাহপরী দ্বীপের বিভিন্ন প্রকল্প পরিদর্শনে অতিরিক্ত সচিব

fec-image

টেকনাফের শাহপরী দ্বীপে স্থায়ী তীর প্রতিরক্ষা কাজ পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ মিজানুর রহমান।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) পানি সম্পদ মন্ত্রণালয়ের আওতায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কক্সবাজার কার্যালয়ের অধীনে বিভিন্ন প্রকল্প পরিদর্শনের জন্য তিনি দুপুরে টেকনাফে এসে পৌঁছেন।

উল্লেখ্য , তিনি বাস্তবায়নাধীন “কক্সবাজার জেলার বাংলাদেশ-মায়ানমার সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা উন্নত করার জন্য উখিয়া ও টেকনাফ উপজেলার নাফ নদী বরাবর পোল্ডার সমূহ ( ৬৭/এ সম্প্রসারিত, ৬৭/এ, ৬৭, ৬৭/বি এবং ৬৮) পুনঃবাসন প্রকল্প, শাহপরীর দ্বীপ সী ডাইক অংশে বাস্তবায়ন হওয়া বিলুপ্ত বেড়িবাঁধ পুনঃ নির্মাণ ও স্থায়ী তীর প্রতিরক্ষা কাজ এবং সাবরাং ট্যুরিজম পার্কে বাস্তবায়ন হওয়া ৬-ভেন্ট পানি নিয়ন্ত্রন অবকাঠামো এবং নতুন বেড়িবাঁধ নির্মাণ ও স্থায়ী তীর প্রতিরক্ষা কাজ সরজমিনে পরিদর্শন করেছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ড (পওর) কক্সবাজার সার্কেল” র তত্বাবধায়ক প্রকৌশলী আবুল খায়ের , নির্বাহী প্রকৌশলী ড. তানজির সাইফ আহমেদ, টেকনাফ  শাখার উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান ও অফিস সহায়ক মো. আবু নোমান।

এছাড়াও পরিদর্শন পরবর্তী সময়ে প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলোচনা এবং হালনাগাদ তথ্যাদি সংগ্রহ করেছেন বলে নিশ্চিত করেছেন টেকনাফ পওর উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন