মহালছড়িতে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরণ

fec-image

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় মাইসছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে স্থানীয় ২৯৮নং আসনের মাননীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুঃস্থদের প্রধানমন্ত্রীর দেয়া সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ করেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) মহালছড়ির মাইসছড়ি ইউনিয়ন পরিষদ কর্তৃক অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল ও সেলাই মেশিন বিতরণ করা হয় ।

সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন , সারাদেশের ন্যায় পার্বত্য খাগড়াছড়িতেও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে দেশ।স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে বর্তমান সরকারকে সহযোগিতা করার আহবান জানান।

তিনি আরও জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগেকে নৌকা মার্কায় ভোট দিয়ে খাগড়াছড়ি আসনকে উপহার দিতে উপস্থিত সকলের প্রতি আশাবাদ ব্যক্ত করেন

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি নীলোৎপল খীসা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন,মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসান খান, সাজাই মারমা ও মাইসছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক চাম্পা মারমা, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জিয়াউর রহমান, মাইসছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মনির হোসেন ও স্থানীয় জনগণসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অসহায়, উপহার বিতরণ, কুজেন্দ্র লাল ত্রিপুরা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন