রাঙামাটিতে অসহায় ৭ শত পরিবারের মাঝে বস্ত্র বিতরণ

fec-image

রাঙামাটি সদর উপজেলার জীবতলী ও মগবান ইউনিয়নের ৭০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে জীবতলী ইউনিয়নের হাজারমানিক নিম্ন-মাধ্যমিক বিদ্যালয় মাঠ এবং মগবান ধনপাতা নতুন বাজার প্রাঙ্গনে প্রধান অতিথি থেকে এসব বস্ত্র বিতরণ করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি সদর থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মুসা’র উদ্যোগে স্থানীয় হত দরিদ্রদের মাঝে এসব বস্ত্র বিতরণ করা হয়।

বস্ত্র বিতরণকালে দীপংকর তালুকদার এমপি বলেন, সরকারের পক্ষ থেকে দেশের হত দরিদ্র মানুষদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করা হচ্ছে। যাদের জায়গা, ঘর নেই তাদের জায়গা ও ঘর দেওয়া হচ্ছে। বিধবা ভাতা, বৃদ্ধ ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ অংসংখ্য ভাতা প্রদানের মাধ্যমে সমাজের কিছু অক্ষম জনগণকে সক্ষম করে তোলা হচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

জীবতলী ইউনিয়নের কচইল্ল্যাঘোনা মৌজার হেডম্যান জোতিন চন্দ্র তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীনলীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, সদস্য আশীষ কুমার চাকমা নব, মো. আবু তৈয়ব, ওয়াশিংটন চাকমা, রাঙামাটি পৌরসভা মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মো. আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসিন রোমান, সদর থানা আওয়ামী লীগের সভাপতি দীপক চাকমা, সাধারন সম্পাদক সুখময় চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অসহায়, পরিবার, বস্ত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন