টেকনাফে বিজিবির উদ্যোগে ৬৫০ জন অসহায় ও দুস্থ পেলো ইফতার

fec-image

টেকনাফে বিজিবির উদ্যোগে ৬৫০ জন অসহায় ও দুস্থের মাঝে ইফতার বিতরণ করা হয়।

শুক্রবার (৩১ মার্চ) বিকাল সাড়ে ৪ টার সময় টেকনাফ ব্যাটালিয়ন সদরের ২নং জিপি গেইট সংলগ্ন অডিটোরিয়াম এর সম্মুখে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে টেকনাফ ব্যাটালিয়ন এর আয়োজন করেছে।

প্রধানমন্ত্রীর অনুশাসন এবং বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালকের দিক নির্দেশনা অনুযায়ী সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়ন কর্তৃক সারাদেশে অসহায় ও দুস্থদের মাঝে পবিত্র রমজান মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচী পরিচালনা করছে।

এরই অংশ হিসেবে সীমান্তবর্তী ৩৫০ জন অসহায় ও দুস্থদের মাঝে উন্নতমানের ইফতার (লেবুর ট্যাং শরবত, খেজুর, ছোলা ভুনা, পিয়াজু, মুড়ি, জিলাপি, মুরগির তেহারি এবং ডিমের কোরমা) বিতরণ করেন টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ।

এ সময় ২ বিজিবি অধিনায়ক বলেন, পবিত্র মাহে রমজান সংযমের মাস। এই মাস ধনী গরীব সবাইকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সঙ্গে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বিজিবি সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক এ ইফতার বিতরণ কর্মসূচী পবিত্র রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে।

উক্ত ইফতার বিতরণ কর্মসূচার সময় টেকনাফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন মিনা আসিফ কবীর ছাড়াও টেকনাফ উপজেলার সাংবাদিক, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় ২০০ জন এবং সাবরাং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ১০০ জনসহ সর্বমোট ৬৫০ জনকে ইফতার বিতরণ করা হয় বলেও জানান টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অসহায়, ইফতার, উদ্যোগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন