‘আ’লীগ সরকার থাকলেই গরীব অসহায় মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটবে’

fec-image

আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীন এমএ বলেন, শেখ হাসিনা সরকার থাকলেই গরীব অসহায় মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটবে দেশের মানুষ আজ অনেক ভালো আছে। আগামী সংসদ নির্বাচন সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করতে হবে।

বান্দরবানের আলীকদমে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টার সময় আলীকদম উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজেন বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

উক্ত শোভাযাত্রায় হাজারো নেতাকর্মীদের অংশ গ্রহণে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও ব্যাপক উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

আলোচনা সভা অনুষ্ঠানে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অংক্রা মার্মার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংশেথোয়াই মার্মার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীন এমএ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দীন,ইউপি চেয়ারম্যান কফিল উদ্দিন, ১নং আলীকদম সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.ফরহাদ উদ্দীন, চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি উনুমং মার্মা,জাতীয় শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাদশা,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উইলিয়াম মার্মা,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.জমির উদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন রুবেসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জন্মদিন অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ৩০০ নং আসনের মাননীয় সংসদ বান্দরবানের বীর বাহাদুর উশৈসিং এমপিকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান বক্তারা।

আলোচনা সভা অতিথিরা বক্তব্য আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের জন্য যে পরিশ্রম করছেন সেই ঋণ কখনোই শোধ করা যাবে না। প্রত্যেকটি সেক্টরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় দেশ এখন উন্নয়নের শিখরে অবস্থান করছে।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনায় বিশেষ দোয়া ও কেক কাটা হয়।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অসহায়, আওয়ামী লীগ, উন্নয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন