শিক্ষার্থীদের স্নেহের সাথে পাঠদান করতে হবে

27.03.2017_Matiranga Dholia School NEWS Pic

নিজস্ব প্রতিনিধি, মাটিরাঙ্গা:

বর্তমান সরকার প্রাথমিক শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বহুমাত্রিক পদক্ষেপ গ্রহণ করেছে উল্লেখ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্নেহের সাথে পাঠদান করতে হবে। ঝড়ে পড়া রোধ করাসহ শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করে তোলার জন্য শিক্ষকদের হোম ভিজিট করার পরামর্শ দিয়ে বলেন, অভিভাবকদের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে হবে।

সোমবার দুপুরের দিকে মাটিরাঙ্গার ধলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মিসেস খাদিজা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণলাল দেবনাথ ও ধলিয়া মৌজার মৌজা প্রধান চাইলাপ্রু চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, সাবেক পৌর কাউন্সিলর মো. নুরুল ইসলাম ও ধলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তোফায়েল আহমেদ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

পরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ধলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন