‘সকলের সহযোগিতায় বাইশারী ইউনিয়নকে আরও একধাপ এগিয়ে নিতে চাই’

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগনের দায়িত্ব হস্তান্তর-গ্রহণ ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ২য়বার নির্বাচিত চেয়ারম্যান মো. আলম কোম্পানি বলেন, আমি সকল সদস্যদের সাথে নিয়ে এবং জনগণের সার্বিক সহযোগিতায় বাইশারী ইউনিয়নকে আরও একধাপ এগিয়ে নিতে চাই।

তিনি আরও বলেন আমি জনসাধারণের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান। আমাকে কে ভোট দিল আর না দিল সেটা আমি পৃথক করে দেখবনা। আমি দ্বিধা বিভক্ত ভুলে গিয়ে সকলের প্রতি সমান অধিকার বাস্তবায়নের জন্য চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।

একইভাবে পরিষদের নবনির্বাচিত সকল ইউপি সদস্যরা বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, সকল ভেদাভেদ ও দলমত নির্বিশেষে আমরা জনসাধারণের খাদেম হিসেবে কাজ করে যাব।

রবিবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত দায়িত্ব হস্তান্তর-গ্রহণ ও কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন পরিষদ সচিব মো. শাহজাহান ।

পবিত্র কোরআন তেলওয়াত ও ত্রিপিটক পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল আহমেদ, সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক আবদুল হামিদ, আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান জিন্নাহ , আবদুল জব্বার প্রমুখ ।

ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. নুরুল আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. আবুল কালাম যুবলীগেের ক্রীড়া সম্পাদক একরামুল হক রাজু, কৃষক লীগ সভাপতি আবু জাফর, সাংবাদিক শাহীন, সাংবাদিক আবদুর রশিদ, সেচ্ছাসেবক লীগ সভাপতি বাবুল হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে অসহায় দুঃস্থ সাত শত মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন