নাইক্ষ্যংছড়িতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত বীর বাহাদুর ঊশৈসিং এমপি

সকল জাতি-ধর্ম-বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে চাই: বীব বাহাদুর

fec-image

বান্দরবান জেলার একমাত্র আসন থেকে টানা সপ্তমবারের মতো নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর ঊশৈসিং বলেছেন, কোনো ধরনের প্রতিহিংসা নয়। ভালোবাসা দিয়ে সকল জাতি-ধর্ম-বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে চাই। প্রধানমন্ত্রীর বিশ্বাস রক্ষায় দল-মত নির্বিশেষে পার্বত্যবাসীর কল্যাণে কাজ করব।

বীব বাহাদুর বলেন, বান্দরবানের মানুষ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ। বিশ্বব্যাপী পর্যটন সম্ভাবনাময় বান্দরবানের সৌন্দর্য এবং সম্প্রীতি ছড়িয়ে দিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রবিবার (২১ জানুয়ারি) বিকালে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এর আগে এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন টানা সপ্তমবারের মতো নির্বাচিত সংসদ সদস্য বীব বাহাদুর উশৈসিং। এসময় নাইক্ষ্যংছড়ির রেস্ট হাউজ থেকে প্রায় দেড় কিলোমিটার এলাকা জুড়ে মানুষের ঢল নামে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর বাহাদুর বলেন, বান্দরবানবাসী বিপুল ভোটের ব্যাবধানে আমাকে সপ্তমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৩ হাজার অসহায় দুস্থ ও শীর্তাতদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এর আগে রামুর রাবার বাগান রাস্তার মোড় থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল এবং গাড়িবহর নিয়ে পাহাড়ের এ বীরকে বরণ করে পার্বত্য জনপদ নাইক্ষ্যংছড়ি রেস্টহাউসে নিয়ে আসে আওয়ামী লীগসহ সর্বস্তরের পাহাড়ি-বাঙালি জনসাধারণ।

রেস্টহাউস কিছুক্ষণ অবস্থান করে বিকাল ৩টার সময় রেস্টহাউস থেকে ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়কের রাস্তার দুইপাশে হাজার মানুষ ফুল ছিটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে সাংসদ বীর বাহাদুরকে শুভেচ্ছা জানান।

এসময় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক বাহাদুরসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন