‘সকল ধর্ম ও সম্প্রদায়ের মাঝে সেনাবাহিনীর সহযোগিতা অব্যাহত থাকবে’

fec-image

বান্দরবান সদর সেনা জোনের কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল এ এস এম মাহমুদুল হাসান, পিএসসি বলেন, পবিত্র মাহে রমজানের আনন্দ ভাগাভাগি করে নেওয়ায় সেনাবাহিনীর মূল উদ্দেশ্য। বড় ধরনের কোন উপহার দিতে না পারলেও সামান্য কিছু উপহার হলেও মাহে রমজান পালনে সহযোগিতা করবে সেনাবাহিনী।

সোমবার (১১ মার্চ) বিকালে সদর জোনে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, সম্প্রীতির বান্দরবানে আইন-শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধন রক্ষার পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতেও এভাবে সেনাবাহিনীর সহযোগিতা করে আসছে। এভাবে আগামীতেও সেনা জোনের পক্ষ থেকে সকল ধর্ম-সম্প্রদায়ের যেকোনো দুঃসময়ে পাশে থেকে সেনাবাহিনীর সহোযোগিতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এসময় সেনাজোন পক্ষ থেকে দশটি মাদ্রাসা ও এতিমখানায় ইফতারের সামগ্রীর ছোলা, মুড়ি,খেজুর, চিনি, তেল ও মসুর ডালসহ ছয়টি উপকরণ বিতরণ করেন প্রধান অতিথি।

এর আগে সকালে সেনা রিজিয়নের উদ্যোগে ১১টি বেসরকারি সংগঠনের ভলেন্টিয়ারদের মাঝে ইফতারে সামগ্রী বিতরণ করেন ৬৯ পদাতিক রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বান্দরবান রিজিয়নের নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান, এএফডব্লিউসি, পিএসসি, মেজর এসএম হাসনাত ফেরদৌস, পিএসসি, ৬৯ ব্রিগেডের ভারপ্রাপ্ত জিএসও-২ (ইন্ট) ক্যাপ্টেন আব্দুল মান্নান, জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সাবিত নুর রশীদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন