সম্প্রীতির বান্দরবানে সবাই একই পরিবারের মানুষ: পার্বত্যমন্ত্রী

fec-image

সম্প্রীতির বান্দরবানে সবাই একই পরিবারের মানুষ, বান্দরবান হোটেল রেস্টুরেন্ট এন্ড বেকারী সুইটমিট মালিক সমবায় সমিতির ভবন উদ্বোধন ও গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে একথা বলেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর।

 ১৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকালে রেস্তুরা মালিক সমবায় সমিতির আয়োজনে অনুষ্ঠানের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বান্দরবান রেস্তুরা মালিক সমবায় সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এই সময় অনুষ্ঠানে আরও অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ রেজা সরোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফর রহমান, পৌর মেয়র ইসলাম বেবী, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাস, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর সহ রেস্টুরেন্টে মালিক সমিতির ব্যবসায়ী বৃন্দ।

মালিক সমিতির ভবন উদ্বোধন শেষে বান্দরবান মুক্তমঞ্চ প্রাঙ্গণে এক আলোচনা সভার আয়োজন করা হয় এবং হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতির পক্ষ থেকে বান্দরবানের গরীব দুস্থ অসহায় মানুষের জন্য ৩০০ কম্বল বিতরণ করা হয়।

এ সময় অতিথিরা আরও বলেন, বান্দরবানের মানুষ একে অন্যের পাশে সবসময় সুখে দুঃখে পাশে থাকে এবং একাত্ম হয়ে ভবিষ্যতেও এভাবে কাজ করবে এটা সকলের আশা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন