সাজেকে দুই ব্যক্তিকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

apohoron-500x330

মোঃ আল আমিন, পার্বত্য নিউজ :

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার নব নির্মিত সাজেক থানার মাচালং এলাকার এগুজ্জেছড়ি গ্রাম থেকে বৃহস্পতিবার রাতে সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক দুই ব্যক্তিকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহৃতরা হলেন- এগুজ্জেছড়ি গ্রামের পঞ্চরতন চাকমার ছেলে সমর বিজয় চাকমা ওরফে দেবাশীষ(৩২) ও দুর্গমোহন চাকমার ছেলে ধনগুলো চাকমা ওরফে আদর্শ(২৮)। অপহৃতদের পরিবারের লোকজন এ ঘটনার জন্য জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র সদস্যদের দায়ী করেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র ক্যাডার সুমন চাকমার নেতৃত্বে ১৫ জনের একদল সন্ত্রাসী এগুজ্জেছড়ি গ্রামে এসে নিজ বাড়ি থেকে সমর বিজয়, ধনগুলো ও কালায়া চাকমাকে ধরে নিয়ে যায়। এর মধ্যে রাতে মাচালং ৯নম্বর গ্রাম থেকে কালায়া চাকমাকে ছেড়ে দিলেও অপর দু’জনকে ছেড়ে দেয়া হয়নি। অপহরণের পর তাদেরকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানা যায়নি।
একটি সূত্রে জানা যায়, অপহ্নতরা ইউপিডিএফের সমর্থক।

নব নির্মিত সাজেক থানার অফিসার ইনর্চাজ মোঃ আজিজুল হক পার্বত্য নিউজকে জানান, আমরা অপহরণের বিষয়টি লোকমুখে শুনে তাদের বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি এমন কি কোন অভিযোগও আসেনি। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন