সৌদি আরবে করোনায় কক্সবাজারের আরো এক প্রবাসীর মৃত্যু

fec-image

সৌদি আরবের মক্কায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কক্সবাজারের আরো একজন প্রবাসীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে । তিনি কক্সবাজার সদরের খুরুশ্কুল তেতৈয়া এলাকার বাসিন্দা খোরশেদ আলম (৫৫)।

শনিবার (১৮ এপ্রিল) বাংলাদেশ সময় ৭টার দিকে মক্কা আল নূর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন বলে জানা গেছে।

মরহুমের শ্যালক কক্সবাজারের আইনজীবী সমিতির নেতা এড নেজামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। করোনা আক্রান্ত হয়ে খোরশেদ আলমের শ্যালক মো. তারেকও লাইফ সাপোর্টে রয়েছে বলে তিনি জানান।

এড. মুহাম্মদ নেজামুল হক জানান, ১৪ দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন খোরশেদ আলম। অবস্থা গুরুতর হলে তাকে মক্কা আল নূর হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চললেও অবস্থার আরো অবনতি হয়। শেষ মুহূর্তে লাইফ সাপোর্টেও রাখা হলেও সেখানে মৃত্যুবরণ করেন তিনি।

অন্যদিকে খোরশেদ আলমের সাথে থাকা তার শ্যালক মো. তারেকও কয়েকদিন পর করোনাভাইরাসে আক্রান্ত হন। শেষ মুহূর্তে এসে তার অবস্থারও গুরুতর হওয়া তাকে কিং আব্দুল আজিজ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

খোরশেদ আলম সেখানে একটি সুপার শপ পরিচালনা করতেন। তার মাধ্যমে তার শ্যালক মো. তারেকও সৌদি আরব যায় এবং দু‘জন একই দোকান পরিচালনা করতো। দেশে ছুটি কাটিয়ে মাত্র মাত্র দেড় মাস আগে সৌদিতে ফিরে যান খোরশেদ আলম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, প্রবাসী, সৌদি আরব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন