স্বাধীনতা শিক্ষক পরিষদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মাটিরাঙ্গা আ’লীগের দুই নবনির্বাচিত নেতা

fec-image

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শিক্ষকদের সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান ও সাধারণ সম্পাদক সুবাস চাকমা।

শনিবার (৩০ নভেম্বর) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি ও তাইন্দং উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রেজাউল করিম সরকারের নেতৃত্বে শিক্ষক নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের পক্ষ থেকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান ও সাধারণ সম্পাদক সুবাস চাকামাকে ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় শিক্ষক নেতৃবৃন্দের উদ্দ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান শিক্ষকদের জাতি গড়ার কারিগর উল্লেখ করে বলেন, সরকার শিক্ষা খাতের ব্যাপক উন্নয়ন করেছে। শিক্ষকদের বেতন বাড়িয়েছে। শিক্ষকদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে উন্নতর প্রশিক্ষণের ব্যবস্থা করেছে। তিনি বলেন, শিক্ষকরাই পারেন আমাদের একটি সু-শিক্ষিত জাতি উপহার দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে। এ সময় তিনি শিক্ষকদের নিজেদেরকে শিক্ষার জন্য উৎসর্গ করারও আহবান জানান।

এ সময় মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ কাজী মো. সলিম উল্ল্যাহ, মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম, গোমতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল হুদা, আমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আক্কাছ মিয়াজী ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, স্বাধীনতা শিক্ষক পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন