স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়ে হাসপাতালে নিলেন স্ত্রী

fec-image

গাজীপুর জেলার কোনাবাড়ীতে স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেওয়ার অভিযোগে স্ত্রী নিপা আক্তারকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে কোনাবাড়ী থানার জরুন উত্তরপাড়া আব্দুর রশিদের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে স্বামীকে স্ত্রী নিজেই হাসপাতালে নিয়ে যান। স্বামী আবুল হোসেন বরিশালের বাকেরগঞ্জ থানার কৃষ্ণকাঠি গ্রামের ছেলে। তারা কোনাবাড়ীতে ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় কাজ করেন। নিপা আক্তার ভিকটিম আবুল হোসেনের প্রথম স্ত্রী।

বাড়িওয়ালা আব্দুর রশিদ জানান, গত শুক্রবার রাত দেড়টার দিকে আবুল হোসেনের চিৎকারে সবার ঘুম ভেঙে যায়। পরে তারা সবাই এগিয়ে গেলে তার স্ত্রী নিপা আক্তার বলেন, তার স্বামীর গোপনাঙ্গে পোকায় কামড় দিয়েছে। পরে তাকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই রাতেই শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের জরুরি বিভাগের ডিউটিরত চিকিৎসক জানান, আবুল হোসেনের গোপনাঙ্গ কেটে দেওয়া হয়েছে। রোববার রাতে স্ত্রী নিপা আক্তার বাসায় ফিরে এসে জানান, আবুল হোসেন সুস্থ আছেন। সকাল থেকে দুপুর পর্যন্ত বাসায় থাকলেও বিকালে তিনি পালানোর চেষ্টা করেন। পরে তাকে আটক করে বিষয়টি কোনাবাড়ী থানায় জানানো হলে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

অভিযুক্ত নিপা আক্তার স্বামীর গোপনাঙ্গ কাটার বিষয়টি স্বীকার করেন। তবে কেন এমনটি করেছেন তা বলেননি তিনি।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান খান জানান, অভিযুক্ত নিপা আক্তারকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন