হরতালে পানছড়িতে যান চলাচল স্বাভাবিক

fec-image

বিএনপি-জামায়াতের ডাকা হরতালে খাগড়াছড়ি জেলার পানছড়িতে যান চলাচল স্বাভাবিক রয়েছে। রবিবার ( ২৯ অক্টোবর ) সাত সকাল থেকেই নিয়মিতভাবে চলছে সিএনজি, মাহিন্দ্র, ব্যাটারি চালিত টমটম ও চাঁন্দের গাড়ি।

উপজেলার দুধুকছড়া, লোগাং ও পানছড়ি বাজার স্টেশন থেকে গাড়িগুলো নিয়মিত ছেড়ে যাচ্ছে। অপরদিকে খাগড়াছড়ি, ভাইবোনছড়া থেকেও গাড়িগুলো পানছড়িতে চলাচল করছে। তবে ঢাকা ও চট্টগ্রামগামী শান্তিপরিবহনের দুটি গাড়ি পানছড়ি থেকে ছেড়ে যায়নি বলে জানা গেছে। যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, পথে কোন রকম বাঁধা বিপত্তি ছাড়াই তারা নিরাপদে গন্তব্যে পৌঁছেন।

এদিকে রবিবার পানছড়িতে সাপ্তাহিক হাটবার। এ উপলক্ষে সকাল থেকেই বাজারে দেখা যায় ক্রেতা-বিক্রেতার বিপুল উপস্থিতি। সকল সম্প্রদায়ের লোকের উপস্থিতিতে প্রতি সপ্তাহের মতো এদিনও মানুষের মিলনমেলায় পরিণত হয়।

ক্রেতা-বিক্রেতারা জানান, প্রত্যন্ত এলাকা থেকে পরিবহন যোগেই নিরাপদে বাজারে এসেছেন। নিরাপত্তা জোরদারে গুরুত্বপূর্ণ স্থানগুলোসহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।

গতকাল শনিবার বিকেলে উপজেলার প্রধান সড়কে হরতাল বিরোধী একটি বিক্ষোভ মিছিল করে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন। বিক্ষোভ মিছিল থেকে হরতাল বয়কটের ঘোষণা দেয়া হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, হরতাল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন