হানিমুন শেষ করেই সুখবর দিলেন ফারিণ

fec-image

পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই অভিনেত্রী তাসনিয়া ফারিণের। দর্শকপ্রিয় এই অভিনেত্রী দেশ পেরিয়ে এখন কাজ করছেন পশ্চিমবঙ্গে। ফলে একরকম ব্যস্ত সময় পার করছেন তিনি। ছোটপর্দা, বড়পর্দা ও ওটিটি মাধ্যমে এরইমধ্যে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। বর্তমানে দেশের গন্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও। বছর না ঘুরতেই ছোটপর্দার এই অভিনেত্রীর ঝুলিতে ফের কলকাতার প্রজেক্ট।

কিছুদিন আগেই হঠাৎ করেই বিয়ে তারপর স্বল্প সময়ের জন্য হানিমুনে এবং শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় অবস্থান করেছিলেন তিনি। সম্প্রতি হানিমুন শেষে দেশে ফিরেছেন ফারিণ। আর ফিরে এসেই সুসংবাদ দিলেন তিনি। ফারিণ জানালেন, কলকাতার আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। বিপ্লব গোস্বামীর পরিচালনায় ‘পাত্রী চাই’ শিরোনামের সিনেমাটির চিত্রনাট্যও পরিচালকের নিজের। সিনেমাটিতে আলো চরিত্রে পর্দায় দেখা যাবে তাকে।

সিনেমাটি প্রসঙ্গে তাসনিয়া ফারিণ আরো বলেন, ‘‘চিত্রনাট্য এতো সুন্দর যে একবার পড়ার পর আর দ্বিতীয়বার পড়তে হয়নি আমাকে। দারুণ একটি গল্প। প্রথম পড়াতেই আমার খুব পছন্দ হয়ে যায়। এর ফলে আমি এক কথায় রাজি হয়ে যাই।’’

জানা গেছে, আগামী ৩০ অক্টোবর থেকে পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং হবে। তবে একটানা নয়, মাঝে একটা বিরতি দিয়ে নভেম্বরে শেষ হবে এ সিনেমার শুটিং। এতে ফারিণের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অর্জন চক্রবর্তী। আরও আছেন সব্যসাচী চক্রবর্তী, মমতা শংকর প্রমুখ।

উল্লেখ্য, ‘আরও এক পৃথিবী’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক ঘটে ফারিণের। এ বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল ‘আরও এক পৃথিবী’ সিনেমাটি। সে সময়েই ফারিণ জানিয়েছিলেন পশ্চিমবঙ্গের আরও বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব তার হাতে আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন