হেরোইন-গাঁজা-ইয়াবাসহ মাদক সম্রাট রণজিৎ ও তার দুই সহযোগী গ্রেপ্তার

images ুি
জমির উদ্দিন :

বান্দরবানে মাদক সম্রাট খ্যাত রণজিৎকে (২৬) গাঁজা, হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। তার তথ্যের ভিত্তিতে আরো দুই সহযোগীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ গোয়েন্দাদের একটি দল জেলা জাদীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট, হেরোইন এবং গাঁজাসহ রণজিৎকে আটক করে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোয়েন্দাদের একটিদল মাদক সেবনকারী ক্রেতার ছদ্মবেশে রণজিৎতের সাথে সখ্যতা গড়ে তোলে। চতুর মাদক সম্রাট টের পেয়ে পালিয়ে যাওায়ার সময় পুলিশের একটি দল তাকে আটক করে। এ সময় পুলিশের সাথে রণজিতের ধস্তাধস্তির ঘটনাও ঘটে। দীর্ঘ দিনের প্রচেষ্টার পর রণজিৎকে আটক করলো পুলিশ। এ সময় তার দেহ তল্লাশী করে ৫টি ইয়াবা, ২পুরিয়া হেরোইন এবং ২০ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়েছে। তার তথ্যর ভিত্তিতে মধ্যমপাড়ার বাসিন্দা রাখাল দাশের ছেলে রণজিৎ (২৪) এবং একই পাড়ার আহম্মদ ছেলে কামাল (২৮ কে পুলিশ আটক করে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমির হোসেন জানান, বান্দরবানে দীর্ঘদিন যাবৎ রণজিৎ মাদক স¤্রাট নামে পরিচিত। দীর্ঘ দিন প্রচেষ্টার পর গোয়েন্দা পুলিশ ছদ্মবেশে মাদকসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে। গ্রেপ্তারের আগেও সদর থানায় রণজিতের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন