৩নং পানছড়ি ইউপির নতুন চেয়ারম্যান উচিত মনি চাকমা

fec-image

পানছড়ি উপজেলায় স্থগিত হওয়া কেন্দ্র দুটির ভোট গননা শেষে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে উচিত মনি চাকমা। আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উচিত মনি চাকমা ৬৬৮৯ ভোট আর নৌকা প্রতীক নিয়ে ক্ষমতাসীন দলের মো. নাজির হোসেন পেয়েছে ৬৩৯০ ভোট।

এদিকে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র দখল করে ভোট নেওয়ার অভিযোগ এনে স্থগিত কেন্দ্রে পূনরায় ভোট গ্রহনের দাবী জানিয়েছে নৌকা প্রতীকের প্রার্থী মো. নাজির হোসেন। তবে উপজেলা রিটানিং কর্মকর্তা রিকল চাকমা বে-সরকারীভাবে উচিত মনি চাকমাকে জয়ী ঘোষনা করেন। ২

সোমবার (২১ মার্চ ) সকাল থেকে অনুষ্ঠিতব্য নির্বাচনে ভোটাররা দলে দলে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করে। গত ৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের নির্বাচনে ৩নং পানছড়ি ইউপির ৫নং ওয়ার্ড ও ৮নং ওয়ার্ডে বিশৃঙ্খলা অনিয়মের অভিযোগে ভোট গ্রহন বন্ধ ঘোষনা করা হয়েছিল। কেন্দ্র দুটিতে মোট ভোটসংখ্যা ছিল ৪৬২৮। কেন্দ্র দুটি ছাড়া বাকী সাত কেন্দ্রের ফলাফলে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী প্রায় ১২০০ ভোটে এগিয়ে ছিল।

উল্লেখ্য এবারের সপ্তম ধাপে ই্উপি নির্বাচনে পানছড়ি উপজেলার ৫টি ইউপিতে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছে তারা সবাই নতুন মুখ। ১নং লোগাং ইউপিতে স্বতন্ত্র প্রার্থী জয় কুমার চাকমা অটোরিক্সা প্রতীক নিয়ে ৩৯০২ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সমর বিকাশ চাকমা পায় ২৮০৪ ভোট।

২নং চেংগী ইউপিতে স্বতন্ত্র প্রার্থী আনন্দ জয় চাকমা মোটর সাইকেল প্রতীক নিয়ে ১৪৬০ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী নিহার বিন্দু চাকমা পায় ১২৮০ ভোট। ৪নং লতিবান ইউপিতে স্বতন্ত্র প্রার্থী ভুমিধর রোয়াজা চশমা প্রতীক নিয়ে ২৭১২ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সত্য প্রিয় চাকমা পায় ২৬৭৩ ভোট। ৫নং উল্টাছড়ি ইউপির মো. আহির উদ্দিন নৌকা প্রতীক নিয়ে ৪৩০২ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিজয় চাকমা আনারস প্রতীক নিয়ে পায় ৩৭৫৯ ভোট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন