৩০ বছর পর কাপ্তাই পুলিশ ফাঁড়ির সংস্কার কাজের উদ্বোধন

fec-image

রাঙ্গামাটি কাপ্তাই পুলিশ ফাঁড়ির টাইলস স্থাপন ও সংস্কার কাজের উদ্বোধন করলেন পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্ছের হোসেন।

দীর্ঘ ৩০ বছর যাবৎ কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকায় ফাঁড়িটি স্থাপন করা হয়। স্থাপন করার পর এটি ছিল জরাজীর্ণ। অনেক পরির্দশক ও ইনচার্জ ওই ফাঁড়িতে দায়িত্বরত থাকলেও সংস্কার করা হয়নি। ফাঁড়ির ইনচার্জ মো. শাহিনুর রহমান সম্প্রতি দায়িত্ব্ নেওয়ার পর উক্ত জরাজীর্ণ ফাঁড়িটি টাইলস দিয়ে সংস্কার করেন।

রবিবার (১২ডিসেম্বর) কাপ্তাই পুলিশ ফাঁড়ি পরিদর্শন করে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্ছের হোসেন। পরে তিনি ফাঁড়ির টাইলস সংস্থাপন সংস্কারের কাজের উদ্বোধন করেন। কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহিনুর রহমান জানান, জেলা পুলিশ সুপার, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ ও পিডিবির সার্বিক সহযোগিতা এবং দিকনির্দেশনা জরাজীর্ণ ফাঁড়িটি নতুন আঙ্গিকে সংস্কার করা হয়েছে।

এলাকার সর্বস্তরের লোকজন নতুনভাবে ফাঁড়িটি দেখে ভুয়সি প্রশংসা করেছে। উদ্বোধনকালে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ওসি মো. নাছির উদ্দীন, পুলিশ পরিদর্শক (নিঃ) আলমগীর হোসেন, এসআই খন্দকার মাঈনুল হক উপস্থিত ছিলেন।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির সৌন্দর্য বৃদ্ধির নিরলস পরিশ্রম করার জন্য ফাঁড়ির ইনচার্জ, পুলিশ পরিদর্শক (নিঃ) মো. শাহীনুর রহমানকে পুলিশ সুপার ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তিনি ও ফাঁড়ির কম্পাউন্ড ঘুরে দেখেন এবং ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যদের সুযোগ-সুবিধার কথা শুনেন এবং দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন