৫ জানুয়ারী ছাত্রদলের নেতাকর্মীদের রাজপথে থাকার নির্দেশ দিলেন আবু ইউসুফ চৌধুরী

মাটিরাঙ্গা

সিনিয়র স্টাফ রিপোর্টার :

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটাসহ বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে শামিল হউন এ শ্লোগানের মধ্য দিয়ে গতকাল শনিবার (৩ জানুয়ারি) উপজেলা বিএনপি‘র কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী।

মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি মো: আলাউদ্দিন চৌধুরী‘র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী গনতন্ত্র পুণরুদ্ধারে আগামী ৫ জানুয়ারী ছাত্রদলের প্রতিটি নেতাকর্মীকে রাজপথে থাকার নির্দেশ দিয়ে বলেন, এদিন ক্ষমতার মোহে শেখ হাসিনা একটি একতরফা নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে হত্যা করেছে।

আওয়ামলীগের ক্ষমতাকে দির্ঘায়িত করার ষড়যন্ত্রে বর্তমান সময় দেশের গণতন্ত্র ধ্বংসের দ্বারপ্রান্তে গিয়ে দাড়িয়েছে উল্লেখ করে তিনি দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে সরকার পতনের কেন্দ্রের যে কোন কর্মসূচি পালনে খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়ার নির্দেশে ছাত্রদলকে ঐক্যবদ্ধ থেকে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে দুর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো: শরীফুল ইসলাম আসাদ, সাধারন সম্পাদক মো: ইব্রাহিম খলিল। অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা পৌর যুবদলের সাবেক সভাপতি মো: আবুল কালাম আযাদ ও মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: রমজান আলী রাজু প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সহ-সম্পাদক নওশাদ আহমেদ বাপ্পী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির যুগ্ন-সম্পাদক মো: বদিউল আলম, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো: জয়নাল আবেদীন খোন্দকার সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন ছাত্রদলের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন