রামুতে নদীতে ডুবে প্রাণ গেল ২ বোনের

fec-image

কক্সবাজারের রামুর বাঁকখালীতে নদীতে ডুবে প্রাণ হারিয়েছে ২ বোন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটে রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের লম্বরীপাড়া গ্রামে।

নিহতরা  হলো- আবদুল করিমের মেয়ে তাসফিয়া নুর (৯) ও জান্নাতুল মাওয়া (৫)। এরা দুজনই রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। তাসফিয়া নুর ৩য় শ্রেণিতে এবং জান্নাতুল মাওয়া শিশু শ্রেণিতে অধ্যয়নরত ছিলো।

নিহতের বাবা আবদুল করিম জানান, শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০ টার দিকে তার মেয়েসহ পার্শবর্তী আরো কয়েকজন শিশু গরুর জন্য ঘাস আনতে বাঁকখালী যান। কেঁটে নেয়া ঘাস বাঁকখালী নদীর পানিতে ধোয়ার জন্য গেলে ৪ জন শিশুই পানিতে পড়ে যায়।

স্থানীয় বাসিন্দা ওসমান গনি জানান, ৪ শিশুর নিখোঁজ হওয়ার খবর পেয়ে এলাকাবাসী নদীতে খুঁজতে নেমে পড়ে। এক পর্যায়ে ২ শিশুকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ থাকে আরো ২ জন। বেলা ১২টার দিকে তাসফিয়া নুর এবং বেলা সাড়ে ১২ টার দিকে জান্নাতুল মাওয়ার মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী।

এলাকাবাসী জানান, আবদুল করিম দম্পতি ২ কন্যা শিশু হারিয়ে এখন নিঃসন্তান হয়ে পড়েছেন। শিশু দুটির শোকে বারবার মূর্ছা যাচ্ছেন বাবা-মাসহ স্বজনরা। এনিয়ে পুরো এলাকায় বিরাজ করছে শোকের মাতোম।

খবর পেয়ে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো ঘটনাস্থলে যান।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন