পানছড়িতে জাবারাং কল্যাণ সমিতির উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত

পানছড়ি সংবাদদাতা :

জেলার পানছড়ি উপজেলায় জাতীয় শিক্ষানীতি ও প্রাথমিক শিক্ষা কার্যক্রমে পার্বত্য জেলা পরিষদের দায়িত্ব-কর্তব্য অবহিতকরণ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

জাবারাং কল্যাণ সমিতির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় পানছড়ি অফিসার্স ক্লাবে শুক্রবার সকাল দশ’টা থেকে আয়োজিত উক্ত কর্মশালায় প্রজেক্টরের মাধ্যমে পানছড়ির জনসংখ্যা চিত্র, অবস্থান, শিক্ষার হার, স্বাক্ষরতা, স্বাক্ষরজ্ঞানহীনতা সহ বিভিন্ন তথ্যাদি সুন্দর ও সাবলীলভাবে উপস্থাপন করেন জাবারাং কল্যাণ সমিতির প্রকল্প সমন্বয়কারী দয়ানন্দ ত্রিপুরা।

জাবারাং কল্যাণ সমিতির প্রকল্প কর্মকর্তা অনিল চাকমার সঞ্চালনায় এ সময় জাবারাং এর প্রকল্প কর্মকর্তা পূর্ণ বিকাশ ত্রিপুরা, উপজেলা রিসোর্স অফিসার খলিলুর রহমান জাহিদ, ২নং চেংগী ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র চাকমা, সংবাদকর্মী, ৩নং পানছড়ি ইউপি সদস্য খোরশেদ আলম, প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির উপদেষ্টা প্রলয় জ্যোতি চাকমাসহ বিভিন্ন এলাকার কার্বারী, ইউপি সদস্য/সদস্যা ও এনজিও কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান চলাকালে সবাই মুক্ত আলোচনায় অংশ নিয়ে জাতীয় শিক্ষানীতি ও প্রাথমিক শিক্ষা কার্যক্রমের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকগুলো তুলে ধরেন। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন