চকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর প্রার্থীতা বহাল

fec-image

কক্সবাজারের চকরিয়ায় আগামী ২৫ জুলাই উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ও কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার লক্ষ্যে ফাঁসিয়াখালীতে চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী ও কৈয়ারবিলে ইউপি সদস্য পদে ৪ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। প্রার্থীরা প্রার্থীতা বাছাই করার পর বহাল রয়েছে।

মঙ্গলবার ৯ জুলাই মনোনয়ন দাখিল করা প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে নির্বাচনে অংশ নেয়া চেয়ারম্যান ও সদস্য পদের কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করেনি বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের দায়িত্বরত কর্মকর্তা।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীরা হলেন, আওয়ামীলীগের মনোনীত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, ওয়ার্কার্স পার্টির কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন হাসান শাহেদ, জামায়াত নেতা মো.ফরিদুল আলম, যুবলীগের রফিক আহমদ, রিদুয়ানুল হক, মো.ইখতিয়ার উদ্দিন, মো.ইউছুপ ও মো.নাজমুল হাসান।

অপরদিকে, কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের উপ-নিবাচনে ইউপি সদস্য ৪ প্রার্থীরা হলেন, নুরুল ইসলাম, মো.সাইফুল ইসলাম, নাছির উদ্দিন ও মো.মনছুর আলম। অনুষ্টিতব্য নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর ও কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে উপ-নির্বাচনে ৪ সদস্য পদের প্রার্থীর মধ্যে নির্বাচনের প্রত্যাহারের শেষদিনে কোন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেনি বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + two =

আরও পড়ুন