দুই দিনের সফরে কক্সবাজারে স্বাস্থ্যমন্ত্রী

fec-image

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক ২ দিনের সফরে কক্সবাজার এসেছেন।সোমবার ২২ জুলাই সকাল ১১ টার দিকে তিনি কক্সবাজার বিমান বন্দরে পৌঁছালে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক ও উপসচিব (রাজস্ব) আশরাফুল আফসার, কক্সবাজারের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মুহাম্মদ ইকবাল হোসাইন, পরিচালক (স্বাস্থ্য) চট্রগ্রাম বিভাগ ডাঃ হাসান শাহরিয়ার কবির, কক্সবাজারের সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ আবদুল মতিন, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মহি উদ্দিন তাঁকে স্বাগত জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগ এর উপ-পরিচালক ডাঃ পিন্টু কান্তি ভট্রাচার্য, কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ সুভাষ চন্দ্র সাহা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোরশেদুল আলম, স্বাস্থ্য বিভাগীয় কর্মচারী সমিতির কক্সবাজার জেলা সভাপতি রফিকুল ইসলাম।

মন্ত্রী কক্সবাজার অবস্থানকালে সোমবার হোটেল সায়মানে বিশ্বব্যাংকের একটি প্রোগ্রাম অংশ নেবেন এবং উখিয়ায় রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প পরিদর্শন করবেন বলে  জানা গেছে।

মঙ্গলবার সকালে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতাল, কক্সবাজার মেডিকেল কলেজ পরিদর্শন ও মতবিনিময় সভায় অংশ নেবেন। একই দিন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী জাহিদ মালেক হোটেল সী প্যালেসে সানরাইজ ইনস্যুরেন্স কোম্পানির পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অংশ নিয়ে বিকেল সাড়ে ৪ টায় বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাহিদ মালেক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =

আরও পড়ুন