বেতন বোনাস না পেয়ে পানছড়ির বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারীদের ক্ষোভ

fec-image

এবারের পবিত্র ঈদুল আজহার বেতন-ভাতা ও বোনাসের টাকা না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছে পানছড়ি উপজেলার বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীরা। তাদের দাবী জেলার অন্যান্য উপজেলায় বেতন ও বোনাস যথাসময়ে দেয়া হলেও পানছড়ির ব্যাপারে সোনালী ব্যাংক কর্তৃপক্ষ আন্তরিক ছিলনা বলেই এ অবস্থা হয়েছে। যার ফলে পরিবার পরিজন নিয়ে মানবেতন ঈদযাপনের কথা জানালেন শিক্ষক/কর্মচারীরা।

এদিকে সোনালী ব্যাংক লি: পানছড়ি শাখার ম্যানেজার জ্ঞানময় চাকমা বলেন, আমি বেতন ভাতাদি নেয়ার জন্য বলেছি কিন্তু কেউ আসে নি। ভবিষ্যতে হয়রানির ভয়ে নাম প্রকাশ না করার শর্তে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের কয়েক শিক্ষক-কর্মচারী জানায়, বার বার আমরা যোগাযোগ করেছি কিন্তু ম্যানেজার সরাসরি বলে দিয়েছে এমপিও অর্ডার সীট রাঙামাটি থেকে হাতে না পৌঁছানো পর্যন্ত দেয়া সম্ভব হবেনা।

শিক্ষকেরা আরো জানায়, সরকারি প্রজ্ঞাপনে ৮ তারিখের মধ্যে প্রতিটি ব্যাংকে বেতন ও বোনাস যথাসময়ে পৌঁছে দেয়া হয়েছে বলে জানানো হয়। পানছড়ি সোনালী ব্যাংক অনলাইনের আওতাভুক্ত হওয়া সত্বেও অত্র উপজেলার শিক্ষক-কর্মচারীরা কেন বঞ্চিত হয়েছে এ ব্যাপারে খতিয়ে দেখার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

আরও পড়ুন