লংগদুতে ঈদুল আজহা উপলক্ষে সেনাজোনের মতবিনিময় সভা

fec-image

রাঙ্গামাটির লংগদুতে সেনা জোনের উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে উপজেলার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) সকালে লংগদু সেনা জোন সদর মাইনীমুখ আর্মি ক্যাম্পের মিলনায়তনে এই মতবিনিময় সভা করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু জোন কমান্ডার লে. কর্নেল হিমেল মিয়া পিএসসি।

বক্তব্যে তিনি বলেন, খুব শিগ্রই লংগদু টু নানিয়ারচর রাস্তাটির কাজ নিয়ে সামনে আগাবো। সাধারণ মানুষের জীবন মানোন্নয়নে চলাচলের সুবিধার্থে যা করার প্রয়োজন আমরা তা করার চেষ্টা করবো। শুধু তাই নয় যে কোন এলাকায় মেডিক্যাল ক্যাম্পেইনের প্রয়োজন হলে জনপ্রতিনিধিরা যেন আমাকে জানায়।

এর পূর্বে জোন কমান্ডার লে. কর্নেল হিমেল মিয়া সভায় আগত বিভিন্ন জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিদের কথা শোনেন। এবং সেই ব্যাপারে সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করেন।

সভায় লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, মেজর রিফাতুজ্জাকের, উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব উসমান, আরএমও ক্যাপ্টেন জোবায়ের, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু প্রেস ক্লাবের উপদেষ্ঠা মো. এখলাস মিঞা খান, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিমসহ বিভিন্ন জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, সাংবাদিক, গণ্যমান্যগন ও জোনের অন্যান্য সেনা কর্মকর্তাগন এসময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় গণ্যমান্য ব্যক্তিগন জোন কমান্ডারের কাছে উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে জানান, লংগদুতে নতুন বিভিন্ন খাস জায়গা বেদখলে নিতে ভূয়া সহযোগী মুক্তিযোদ্ধা নামে একটি সংগঠনের নাম ভাঙ্গিয়ে জনসাধারণকে বিভ্রান্ত করছে এবং টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে।

এছাড়া জোন কর্তৃক মাইনীমুখ হয়ে গাথাছাড়া চৌদ্দ নম্বর বিলের উপি দিয়ে রাস্তা এবং খেদারমারা এলাকায় খাবার পানির সমস্যা সমাধানে নলকুপ স্থাপন করে দেওয়ায় খেদারমারা ইউপি চেয়ারম্যান বিল্টু চাকমা জোন কামান্ডারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদুল আজহা, লংগদু, সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন